<> নির্দোষ ভারতীয় মা তার ছেলের লিঙ্গ দেখছেন

নির্দোষ ভারতীয় মা তার ছেলের লিঙ্গ দেখছেন

হ্যালো পাঠক, এ দিকে রাহুল! আমি যে গল্প লিখেছি তা ১০০% সত্য। মৌলিকতা এবং বিবরণ প্রমাণ. আশা করি আপনি এটি উপভোগ করবেন! অনুসরণ নিশ্চিত করুন যাতে এই সব আমাকে সাহায্য করে।

অক্ষর (শুধুমাত্র নাম জাল!):

রাহুল - নায়ক; 19 বছর বয়সী, কলেজের প্রথম বর্ষের ছাত্র।

সীমা – রাহুলের মা, একজন সাধারণ ভারতীয় গৃহিণী, একজন মধ্যবয়সী মহিলা যার গায়ের রং স্বাভাবিক।

মানস - রাহুলের বাবা, একজন মধ্যবয়সী মানুষ এবং একজন কর্মচারী।

অনুজা - রাহুলের বোন, 20 বছর বয়সী, কলেজ ছাত্রী।

গল্পটি:

কলেজে 8-সপ্তাহ কঠিন থাকার পরে গ্রীষ্মের ছুটি চলছিল, অবশেষে আমি বাড়িতে ছিলাম। আমি "লাটাগুড়ি" নামে একটি ছোট শহরে থাকতাম। আমি জানি নামটা সত্যিই অদ্ভুত। আমার মা অন্য কোথাও থেকে এসেছেন, আর বাবা নিজেই লাটাগুড়ি থেকে এসেছেন।

আমার একটি 20 বছর বয়সী বোন আছে এবং সে সুদর্শন কিন্তু সত্যিই সেক্সি নয়। তিনি পড়াশোনায় সত্যিই ভাল এবং উচ্চ শিক্ষার জন্য মুম্বাই গিয়েছিলেন। আমরা আর্থিকভাবে সুরক্ষিত কারণ আমার বাবা বেশ ভাল উপার্জন করেন এবং কলেজের ফিও সত্যিই কম কারণ এটি একটি সরকারি কলেজ।

আমার মায়ের কাছে এসে, তিনি 40 বছর বয়সী মহিলার মতোই। তার চেহারা ফর্সা, মসৃণ ত্বক এবং সুস্থ (চর্মসার নয়)।

নিম্নলিখিত ঘটনায় আমার বাবার খুব বেশি ভূমিকা নেই, তাই তাকে একপাশে রাখা যাক।

এই ঘটনাকে কী বলব জানি না। এই ঘটনাটি খুবই অদ্ভুত এবং কামুক। আমি মনে করি পুরো গল্পটি পড়ার পরে, আপনি আমার অবস্থা বুঝতে সক্ষম হবেন।

সুতরাং, অবশেষে, গল্প শুরু করা যাক। আমি আমার বাসায় ছিলাম, তখন গ্রীষ্মের ছুটি চলছে। আমি এখন 4 দিন বাড়িতে ছিলাম.

আমি আমার বন্ধুদের সাথে সারা রাত গেম খেলছিলাম বলে আমি সত্যিই দেরি করে জেগেছিলাম। তখন দুপুর ১টা। আমার বাবা অফিসে ছিলেন এবং আমার বোন বাড়িতে ছিল না। তিনি মুম্বাইয়ে ছিলেন। বাড়িতে আমি আর আমার মা একা ছিলাম। আমরা শহরের উপকণ্ঠে থাকি বলে আমাদের বাড়িটি সত্যিই শান্ত।

সেদিন সারা শরীর ব্যাথা করছিল। তাই মাকে খুঁজতে গেলাম। সে ছাদের এক ধারে বসে ছিল। ভারতে, আমাদের বিশাল ছাদ রয়েছে যা সুগঠিত এবং শক্তিশালী। সিমেন্ট করা রেইন বারের কারণে সেই প্রান্তে ছায়া ছিল। সে নিজের গায়ে তেল দিচ্ছিল।

আমার মা একটি বাদামী নাইটি পরেছিলেন যা ফুলের নকশা ছিল। সে এখনও স্নান করেনি এবং তাই সে নাইটি পরেনি। আমি তাকে আমার শরীর ম্যাসেজ করার জন্য অনুরোধ করলাম যেহেতু সে অলস বসে ছিল। তিনি সম্মতি দিলেন এবং আমাকে পোশাক খুলতে বললেন।

আমি নিজেকে খুলে ফেললাম, এখন আমি শুধু আমার হাফপ্যান্ট পরেছিলাম। আমার মা আমাকে আমার শর্টসটিও সরানোর নির্দেশ দিয়েছিলেন কারণ শর্টসটি একেবারে নতুন ছিল এবং তিনি গতকাল এটি কিনেছিলেন কারণ আমি আমার কলেজের ঘরে আমার ওয়ারড্রোবে আমার প্রতিদিনের পোশাক ভুলে গিয়েছিলাম।

আমি আমার হাফপ্যান্ট খুলে ফেললাম। আমি এখন শুধু অন্তর্বাস পরা ছিল. আমার লজ্জা লাগছিল। আমি কার্পেটে (চাট্টাই) শুয়ে পড়লাম এবং সে আমার পিঠে তেল লাগাতে লাগল। তারপর সে 5 মিনিট পর নীচের দিকে সরে গেল। আমার মা আমার পা ম্যাসেজ করেন এবং তারপরে তিনি সম্পন্ন করার পরে, তিনি আমার নিতম্ব ম্যাসেজ করার জন্য আমার অন্তর্বাসটি অর্ধেক টানলেন।

আমি তাকে জিজ্ঞেস করলাম সে কি করছিল. তিনি আমাকে বলেছিলেন যে আমি এখনও তার বাচ্চা ছিলাম এবং তার মায়ের সামনে লজ্জাজনক আচরণ করব না। আমি সত্যিই লাজুক কিন্তু একই সময়ে ভাল বোধ করছিলাম. তার হাত সত্যিই উষ্ণ ছিল এবং আমার মা যখন আমার নিতম্বে ঝাঁকুনি দিচ্ছিল তখন এটি দুর্দান্ত অনুভব করছিল।

সে সম্পন্ন হওয়ার পর, আমি অবিলম্বে আমার অন্তর্বাস টানলাম। আমি এখন আমার পিঠে হেলান দিয়েছিলাম, আমার মুখ আকাশের দিকে ছিল। আমি আমার চোখ বন্ধ ছিল. এখন তিনি আমার বুক এবং উরু ম্যাসেজ শুরু. তিনি 10 মিনিটের জন্য আমাকে ম্যাসেজ করলেন এবং তারপরে তিনি আমার আন্ডারওয়্যারটি নীচের দিকে সরানোর চেষ্টা করলেন যেন তিনি আমার জঘন্য চুল দেখতে চান। আমি বাধা দিয়ে আমার অন্তর্বাস ধরলাম।

সে হাসতে লাগল। তারপর আমিও হাসতে লাগলাম। তিনি আমাকে 'জিনিস' দেখাতে বলেছিলেন। তিনি বলেছিলেন যে তিনি দেখতে চেয়েছিলেন যে "সেখানে" সবকিছু ঠিক আছে কিনা। সে আমাকে আমার অন্তর্বাস খুলতে বলল। আমি হাসতে হাসতে বললাম না। তারপর সে আমাকে আবার বলল যে আমি তার বাচ্চা এবং আমি তার সামনে লজ্জাজনক আচরণ করব না।

আমি সত্যিই বিভ্রান্ত ছিল. আমি তাকে জিজ্ঞাসা করলাম যদি বাবা এই বিষয়ে জানতে পারে। তিনি আমাকে জিজ্ঞাসা করলেন কে তাকে বলবে। এর বেশি তর্ক করতে পারলাম না।

আমার মা তখন আমার অন্তর্বাস টেনে নামিয়ে আমার মায়ের সামনে নগ্ন হয়ে শুয়ে ছিলেন! তিনি আমার pubic চুল তেল প্রয়োগ করা শুরু. সে বলল, "তুমি এখন অনেক বড় হয়ে গেছো!"

বালিশ দিয়ে মুখ ঢেকে রাখলাম। তিনি আমার pubic চুল এবং testis ম্যাসেজ রাখা. তারপর সে আমার খাড়া লিঙ্গ ম্যাসেজ করতে গিয়েছিলাম. তখন সে আমাকে আদেশ করল যেন আমার বাবাকে এই সব কথা না বলি। আমি উত্তর দিলাম হ্যাঁ।

আমার মা তারপর কয়েক সেকেন্ডের জন্য আমার মোরগ বন্ধ ঝাঁকুনি শুরু এবং বলেন, “ঠিক আছে সম্পন্ন. যাও গোসল কর।" আমি এই সব পরে খুব মহান অনুভূত.

পরের দিন আবার, আমি আমার মায়ের সাথে একা ছিলাম এবং এই সময়, আমি তাড়াতাড়ি ঘুম থেকে উঠলাম। আমি আমার মায়ের সামনে খাড়া থাকার জন্য ধাক্কা খাইনি। আমি জেনেশুনে বাথরুমে তোয়ালে আনিনি। তারপর চিৎকার করে বললাম, “মা! তোয়ালে দয়া করে!” সে উত্তর দিল, "আসছে।"

আমি দরজার আড়ালে লুকিয়ে ছিলাম, এবং সে এসে আমাকে তোয়ালে দিল। তিনি আমাকে জিজ্ঞাসা করলেন আমি স্নান সম্পন্ন করেছি কিনা। আমি উত্তর দিলাম, না। তারপর তিনি আমাকে জিজ্ঞাসা করলেন যে আমি তাকে আমার পিঠ পরিষ্কার করতে চাই কিনা। আমি না, অবিলম্বে বললাম যে আমি নগ্ন ছিলাম. সে বলল, “গত দিনের এত কিছুর পরও তুমি লজ্জা পাচ্ছ? এসো, আমি তোমাকে সাহায্য করি!"

আমার মা তখন দরজা ঠেলে আমাকে উলঙ্গ অবস্থায় দাঁড়িয়ে থাকতে দেখেন। সে হেসে সাবান আনতে গেল। সে আমাকে স্টুলে বসতে বলল। এর পরে, তিনি আমার পিঠে ঘষতে শুরু করলেন এবং তারপরে তিনি সর্বত্র সাবান লাগিয়ে দিলেন। তিনি আমার ক্রোচ এলাকায় গিয়েছিলেন এবং আমি পিছনে সরে গিয়েছিলাম এবং তাকে বলেছিলাম যে আমি নিজেই এটি পরিষ্কার করতে পারি। কিন্তু সে আমাকে তার দিকে টেনে নিয়েছিল এবং আমাকে বলেছিল যে আমি ঠিকভাবে ক্রোচ পরিষ্কার করতে জানি না।

তারপর আমার মা সেখানে সাবান লাগাতে শুরু করলেন। তিনি আমার মোরগ টান এবং foreskin পিছনে সরান. আমি চোদা হিসাবে খাড়া ছিল. তিনি তারপর আমার টুল বন্ধ jerk শুরু.

কিছু ঝাঁকুনি পরে, তিনি আমাকে সবকিছু পরিষ্কার করতে এবং আমার কাপড় ধুয়ে ফেলতে বলেছিলেন। এর পর সে চলে গেল। এখন শুধু আমার মাকে উলঙ্গ দেখতে চাই! আমি হস্তমৈথুন বন্ধ করে দিয়েছিলাম কারণ আমার ঘরে সব সময় খাড়া থাকার প্রয়োজন ছিল।

কয়েক দিন কেটে গেল এবং কিছু ইরোটিক ঘটেনি। আমি আমার মায়ের পোশাক খোলার জন্য কিছু পরিকল্পনা করছিলাম।

একদিন, আমি অবশেষে আমার মায়ের পোশাক খোলার সুযোগ পেয়েছি!

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন