<> নুনুটা ঢুকে গেল অপর্না কাকীমার গুদের মধ্যে পর্ব-২

নুনুটা ঢুকে গেল অপর্না কাকীমার গুদের মধ্যে পর্ব-২

                            Bangla Choti Golpo

– তুই ও ভালো চুষলি সোনা | আগে কখনো করেছিস ?

– না |

– তবে শিখলি কোত্থেকে ?

– ওই আর কি !

আমার ঠাটিয়ে থাকা নুনুটা হাতে ধরে নিজের কোমরের নিচে নিয়ে এলো অপর্না কাকীমা | বুঝলাম কি হতে যাচ্ছে | আসতে আসতে এনাকোন্ডা সাপের মত আমার নুনুটা ঢুকে গেল অপর্না কাকীমার গুদের মধ্যে |

– ওহ, অপর্না কাকীমা | কি ভালো লাগছে গো |

– আ – আ- আ – আই ! ব্যথায় ককিয়ে উঠলো অপর্না কাকীমা | আমার নুনুটার সাইজ আন্দাজ করত পারেনি বোধ হয় | 

– উহ | তলপেট ফাটিয়ে দিলি | কি বানিয়েছিস রে |

আস্তে আস্তে ওঠানামা করাতে লাগলো কোমরটা | আমার মনে হলো আমার নুনু যেন কোনো ব্লাস্ট ফার্নেস এর মধ্যে গিয়ে পড়েছে | Bangla Hot Post

– উ – ওহ – আ আ -আ মাগো – আহ আ আ আহ | ওহ | ব্যথা ও আনন্দে গোঙ্গাচ্ছে অপর্না কাকীমা |

– বরকে ছাড়া ফার্স্ট টাইম ? আমি প্রশ্ন করলাম | মাথা নাড়িয়ে হ্যা বলল অপর্না কাকীমা |ছন্দে উঠছে নামছে অপর্না কাকীমা , আর তার সঙ্গে তাল মিলিয়ে লাফাচ্ছে অপর্না কাকীমার মাই গুলো |আমি দুহাই বাড়িয়ে ওগুলো ধরার চেষ্টা করলাম, কিন্তু ও এমনি জোরে জোরে ওঠা নামা করছে যে ঠিক মত ধরতে পারলাম না |কয়েক মিনিট পর আমার দুপাশে হাত দিয়ে ঝুঁকে পড়ল অপর্না কাকীমা |ক্লান্ত হয়ে গেছে নিশ্চই |আমি ভেবে দেখলাম এতক্ষণ আমরা শুধুই শরীরের টানে পাগলের মত সেক্স করছি |কিন্তু অপর্না কাকীমার মত সেক্সি মেয়েকে ঠিক মত ব্যবহার করতে পারছি না | Bangla Choti Golpo

যদি ভালো করে এনজয় করাতে পারি তাহলে পরেও এসব করার সুযোগ অপর্না কাকীমাই করে দেবে |আমি এবার ওকে উঠতে বললাম আর আমার নুনু টা ওর গুদি থেকে বের করে নিলাম |খেলাটা এবার ওল্টাতে হবে তাই অপর্না কাকীমাকে চিত করে শুইয়ে দিলাম | আশ্চর্যের ব্যাপার, এতক্ষণ একটাও চুমু খায়নি আমরা দুজনে !আমি অপর্না কাকীমার ওপর উঠলাম | ওর মুখের দিকে তাকালাম | সত্যি এ অসাধারণ লাগছে ওকে দেখতে | আলতো করে ঠোঁট ছোয়ালাম কপালে | এখন মনে হচ্ছে হয় আমার বয়স পাঁচ বছর বেড়ে গেছে নয়তো অপর্না কাকীমার বয়স কমে গেছে ততটা | আমরা এখন একেবারেই প্রেমিক প্রেমিকার মত বিহেভ করছি | আমি এবার আলতো করে চুমু খেলাম ওর চোখ দুটোয় ; ও চোখ বুজলো | Bangla Choti Golpo

ওর মত মত ফাঁক করা ঠোটের মধ্যে আমার ঠোট চুমলাম , তারপর চুষতে লাগলাম | আস্তে আস্তে অপর্না কাকীমা ও রেসপন্স করলো তারপর ওর জিভটা ভরে দিল আমার মুখের মধ্যে | উত্তেজনা বাড়ছে, আমার শক্ত নুনুটা পিষ্ট হচ্ছে আমাদের দুজনের শরীরের মধ্যে | অপর্না কাকীমার পাগলামো বাড়ছে | এখন এলোপাথাড়ি চুষছে আমার ঠোট আর জিভ | দুজনের ঠোট,জিভ থুতনি লালায় মাখামাখি | আমি আবার অপর্না কাকীমার বুকে মনোনিবেশ করলাম | এবার বুঝে গেছি যা করতে হবে আস্তে আস্তে | এবার একহাতে ওর আপেলের মত বুকটা চটকাতে লাগলাম আর অন্য হাতে নিপল টা মোচড়াতে লাগলাম | কাজ হলো |

– ও-ওহ | বিল্টু, কি করছিস |

– লাগছে ?

– না বোকা | ভালো লাগছে | কর — | 

অপর্না কাকীমার হাত আমার কোমরের কাছে কিছু খুজছে | সমঝদার কো ইশারা কাফি হোতা হ্যায় | আমার নুনুটা ধরিয়ে দিলাম ওর হাতে | কিছুক্ষণ নাড়াচাড়া করে দুপা ফাঁক করলো অপর্না কাকীমা তারপর নুনুটা সেট করে বলল, — চাপ দে |

যেই কথা সেই কাজ | চাপ এবং আবার এনাকোন্ডার গ্রাসে আমার নুনু |

– কর বিল্টু |

এতক্ষণে ব্যাপারটা ভালই বুঝে গেছি | কোমর দুলিয়ে চাপ দেওয়ার চেষ্টা করলাম | অপর্না কাকীমাও সাপোর্ট করলো | প্রথমে দুএকবার পিছলে বেরিয়া গেলেও আস্তে আস্তে ব্যাপার টা রপ্ত হয়ে গেল | এবার মজা পাচ্ছি | অনেকটা মনে হচ্ছে একটা ভীষণ নরম চটচটে রবারের টিউবের মধ্যে আমার নুনুটা ঘসা খাচ্ছে | ওদিকে ক্রমাগত চিত্কার বাড়ছে অপর্না কাকীমার |

– ওহ – ওহ বিল্টু | সোনা আমার | কি ভালো লাগছে | জোরে কর সোনা | জোরে, আরো জোরে |…. ও উও হ | আর পারছিনা …. |

পারছিনা আমিও | বেশ বুঝতে পারছি, বেশিক্ষণ ধরে রাখতে পারবনা | Bangla Choti Golpo

– বের করে নেব অপর্না কাকীমা |

– কিঃ ?

-বের করব |

– কেন ?

– বেরিয়ে যাবে এবার |

– বেরোক |

– অপর্না কাকীমা !

– বললাম তো বেরোক | বের করতে হবেনা | 

আর আমায় পায় কে | বিবি রাজি, তাই মিঞার ঘোড়া ছুটল | এমন সুযোগ আর আসবে কিনা জানিনা তাই জোরেজোরে ধাক্কা মারতে লাগলাম | পচর পচর করে আওয়াজ হচ্ছে | দুজনের থাই ধাক্কা খাচ্ছে সজোরে | বৃষ্টির আওয়াজ ছাপিয়ে চিত্কার করছে অপর্না কাকীমা | Bangla Choti Golpo

– ও অ অ অ আ আই | ও বিল্টু | কি করছিস | — উ আমার হচ্ছে |

হলো আমার ও | কান মাথা ভো ভো করছে | আর পারছিনা | বৃষ্টির দশগুণ বেগে ফোয়ারা ছোটালাম আমি | কতক্ষণ হলো ঠিক নেই তবে রোজ বাথরুমে যা হয় তার দশগুণ তো বটেই |বৃষ্টির বেগটা একটু কমেছে | আমি আর অপর্না কাকীমা এখন পাশাপাশি শুয়ে | আমি কখনো ওর মাই নিয়ে খেলছি , কখনো গুদে আদর করছি | অপর্না কাকীমা কিছুতেই বাধা দিচ্ছেনা আমায় | একটু আগে অপর্না কাকীমার গুদে মাল ফেলার পর ও আমাকে পেঁচিয়ে ধরে প্রায় নিশ্বাস বন্ধ হবার উপক্রম করেছিল | তার পর থেকে আমরা এখনো উঠিনি |

আমি প্রশ্ন করলাম , – রাহুল কখন ফিরবে ?

– সাড়ে পাঁচটার আগে নয় |

-ধন্যবাদ কাকিমা

-কেন

– আমাকে ফোন না করে এত সুযোগ করে দিলে ?

-ধ্যাত… আমি সত্যি ভুলে গেছিলাম।

-তাহলে আমার সামনে ন্যাংটো হবার জন্য ধন্যবাদ

– তুই তো বারান্দাতেই আমাকে দেখে নিয়েছিস | আর আড়াল করে কি লাভ ? বাথরুমে তোর পাছাটা দেখে খুব লোভ হলো | চান করতে করতে ভাবছিলাম কি করব | শেষ পর্যন্ত করেই ফেললাম | Bangla Choti Golpo

– তুমি খুব সুন্দর অপর্না কাকীমা |

– তুই ও | সর দেখি | নামব |

– কেন?

– বাথরুমে যাব |

– আমিও যাব |

– তাহলে যা আগে ঘুরে আয় | 

– আমি করতে যাব না | তুমি করবে সেটা দেখতে যাব |

– ভ্যাট !

– যাবই , তুমি তো আমারটা দেখলে !

– না , আমি দেখাবো না |

অনেক অনুরোধে শেষ পর্যন্ত রাজি করলাম অপর্না কাকীমাকে | বাথরুমে আলো জ্বালিয়ে কাকীমা আমার মুখোমুখি বসলো | তারপর চোখ বন্ধ করে মুততে শুরু করলো | কাকীমার পায়ের ফাকের কালো জঙ্গলের মধ্য থেকে জলের ধারা বেরিয়ে এলো প্রথমে অল্প তারপর কলকলিয়ে |

– অপর্না কাকীমা |

– কি ?

– চান করবে একসাথে ?

– করবো, তবে আজ না | অন্যদিন | তুই ওপরে যা আমি আসছি |

যাক, তাহলে ভবিষ্যতেও সুযোগ আছে | এটুকু তৃপ্তি নিয়ে আবার ওপরে উঠে এলাম আমি |দ্বিতীয় সুযোগটাও আচমকাই এলো | দুদিন আগে অপর্না কাকীমা হঠাত আমার বাড়ি এসে হাজির | সোজাসুজি একেবারে মার কাছে | আমি প্রথমে একটু ভয়ই পেয়েছিলাম | তারপর আড়ি পেতে দুজনের কথা শুনলাম |

– সেকিরে, কবে হলো?

– কাল রাতে ফোন এসেছিল | সকালেই মা বাবা আর রাহুল চলে গেছে | একেবারে হঠাত তো |

– হ্যাঁ গো |

– বাড়িতো আর ফাঁকা রাখা যাবে না | তাছাড়া আমার গানের টিউশনগুলোও আছে | তাই আমাকে থাকতেই হলো | Bangla Choti Golpo

– হুম |

– তুমি একটু বিল্টুকে বোলো , ওর খুব অসুবিধা না হলে যেন এই তিনদিন যদি রাতটুকু আমাদের বাড়িতে গিয়ে থাকে…|

– অসুবিধা আবার কিসে? দিনরাত আড্ডা মেরে বেড়াচ্ছে |

– ওকে কি আমি একবার জিজ্ঞাসা করব?

– না, না | তোকে কিছু জিজ্ঞাসা করতে হবে না | ও যাবে | 

– তাহলে বোলো রাতের খাওয়াটা আমার সাথেই খেয়ে নেবে | আমাদের তো রান্নার লোক করে দিয়ে যায়, অসুবিধা হবে না |

– ঠিক আছে |

– আসি তাহলে?

– সে কি? কিছু খাবিনা?

– না গো, একটা ব্যাচ বসিয়ে এসেছি | রিক্সা দাঁড়িয়ে আছে |

– যা তাহলে, সাবধানে যাস |

অপর্না কাকীমা বেরোনোর আগেই আমি একদৌড়ে নিচে নেমে এলাম | অপর্না কাকীমা যাবার সময় আমার দিকে মুচকি হেসে বেরিয়ে গেল | আমিও হাসলাম |

মায়ের হুকুম অনুযায়ী রাত আটটা নাগাদ সাইকেল নিয়ে রাহুলদের বাড়ির দিকে রওনা দিলাম | অবশ্য যাবার আগে একটু কপট আপত্তি ও করেছি | ‘আমাকে কেন?’ ‘ধুর অন্যের বাড়ি রাতে থাকতে ভালো লাগেনা |’ — এইসব আর কি! কিন্তু মা বলল – কি বলছিস, ওরা তো এখন আমাদের আত্মীয়র মতে হয়ে গেছে আর তাছাড়া একটা মহিলা বাড়িতে একা থাকবে! তোর কি কোনো কান্ডজ্ঞান নেই?আপত্তি না বাড়িয়ে আমি বেরিয়ে এলাম | পৌঁছাতে পাঁচ মিনিটের বেশি লাগলো না |

অপর্না কাকীমা দোতলার বারান্দায় দাঁড়িয়ে ছিল | আমায় দেখে নিচে নেমে এসে দরজা খুলল | আমি সাইকেলটা সিঁড়ির নিচে রেখেই ওকে পিছন থেকে জড়িয়ে ধরলাম | অপর্না কাকীমা বোধহয় সবে স্নান করেছে | চুল এখনো ভিজে | দুহাত দিয়ে বুকগুলো ধরে ঘাড়ে চুমু খেতে লাগলাম | অপর্না কাকীমা কিছুক্ষণ পরে বলল – আর না | রান্নাঘরে পুর্নিমাদী আছে |দুজনে ওপরে উঠে এলাম | ঘরে টিভি চলছে | চ্যানেল পাল্টে পাল্টে কিছুক্ষণ টিভি দেখার পরই পুর্নিমাদী এসে জানালো তার কাজ শেষ | অপর্না কাকীমা নিচে গিয়ে দরজা দিয়ে এসে কাউকে ফোন করলো | সম্ভবত শ্বশুরকে, কারণ ‘হ্যা, সব ঠিক আছে | Bangla Choti Golpo

চিন্তা করবেন না | বিল্টু থাকবে | রাহুলকে সর্দির ওষুধটা মনে করে খাইয়ে দেবেন|’ এই কথাগুলো কানে এলো | ফোন রেখে এঘরে এসে অপর্না কাকীমা জিজ্ঞাসা করলো – কিরে? কিছু খাবি এখন?

– হ্যা, তোমাকে |

– খুব পেকেছিস | দাঁড়া, তোর হচ্ছে | বারান্দার জানালা গুলো বন্ধ করে অপর্না কাকীমা পাশের ঘরে চলে গেল | আমার আর তর সইছেনা | বুকের মধ্যে কেমন একটা করছে | গলা শুকিয়ে আসছে | ঠিক ভেবে উঠতে পারছিনা যে অপর্না কাকীমার মত আপাত গম্ভীর বিবাহিত একজন মহিলা যে কিনা এক বাচ্চার মাও, আমাকে ডেকে এনেছে সেক্স করবে বলে | কয়েক মিনিট পরেই ওঘর থেকে অপর্না কাকীমা ডাক দিল – আয়, এঘরে আয় |পাশের ঘরে গিয়ে বেশ অবাক হলাম | এর মধ্যেই অপর্না কাকীমা পোশাক পাল্টেছে | Bangla Choti Golpo

সালোয়ার কামিজ ছেড়ে কাঁধে স্ট্র্যাপ দেওয়া একটা ছোট নাইটি | ঝুল হাঁটু অব্দি | সারা ঘরে একটা হালকা ধুপের গন্ধ | অপর্না কাকীমা টিউব নিভিয়ে দিল |

– এই পরেই থাকবি নাকি?

– না, শর্টস আছে ভিতরে |

– ছেড়ে ফেল |

এঘরেও একটা টিভি আছে | সেটাতে নির্বাক যুগের ছবির মত শাহরুখ খানের কোনো সিনেমা চলছে | খেয়াল করলাম সবকটা জানালা বন্ধ, পর্দা টানা | জামা প্যান্ট চেয়ার এর ওপর রেখে বিছানায় গিয়ে বসলাম | অপর্না কাকীমা টিভি বন্ধ করলো | এখন শুধু ওঘরে জ্বলে থাকা টিউবের আলো এঘরে আবছা ভাবে আসছে | অপর্না কাকীমা ফিসফিসিয়ে বলল – কি হলো? তখন তো সিঁড়ির তলাতেই শুরু করেছিলি, এখন চুপ কেন?

– ভাবছি | Bangla Choti Golpo

– কি?

– দুটো কথা |

– শুনি |

                               Bangla Choti Golpo

– এক নম্বর, যা হচ্ছে সেটা সত্যি না স্বপ্ন! আর দুই এই জামা কাপড় টুকু পরে থাকার কি খুব দরকার আছে?অপর্না কাকীমা এখন বিছানায় চিত হয়ে শুয়ে আছে | একটা পা মুড়ে রাখায় নাইটিটা হাঁটুর ওপর উঠে গেছে | হাতদুটো ভাঁজ করে মাথার নিচে রাখা |

অপর্না কাকীমার বগল একেবারে কমানো | এটা আগের দিন ছিলনা | গুন গুন করে গান গাওয়ার সঙ্গে সঙ্গে পা নাচাচ্ছে অপর্না কাকীমা | আগের দিন খুব ভালো করে লক্ষ্য করেছি অপর্না কাকীমার গায়ের রং ঠিক ফর্সা বলা যায়না | বিজ্ঞাপনের ভাষায় উজ্বল শ্যামবর্ণ ! আর শরীরটা অসম্ভব আকর্ষনীয় | মানে যেখানে যতটুকু মেদ থাকা উচিত ঠিক ততটুকুই আছে সেখানে | ভগবান খুব যত্ন করে তৈরী করেছে অপর্না কাকীমাকে | অবশ্য আগের দিনের ঘটনাটা না ঘটলে তেমন কিছুই জানা যেতনা, Bangla Choti Golpo

কারণ অন্য সময় অপর্না কাকীমা এতটাই গম্ভীর থাকে যে কথা বলতে সাহস পেতাম না আমি | পাড়ায় অপর্না কাকীমার দারুন সুনাম ভালো গান করেন বলে | লোকাল ফাংশানে ওনার গান একবারে বাঁধা।আমি আর দেরী করলাম না | মুখ নামিয়ে অপর্না কাকীমার পায়ের পাতায় চুমু খেলাম | পা নাচানো বন্ধ হলো | আমি পায়ে ঠোট ঠেকিয়ে ক্রমশ ওপরে উঠতে লাগলাম | হাটুর ওপরে উঠতেই অপর্না কাকীমা কেঁপে উঠলো | আমি এবার দাঁত দিয়ে অপর্না কাকীমার নাইটি টা কামড়ে ওপরে তুলতে লাগলাম |

কোনো বাধা এলোনা | নাইটিটা কোমরের ওপর পর্যন্ত তুলতেই সারপ্রাইজ ! অপর্না কাকীমা একেবারে ক্লিন সেভড | সম্ভবত একটু আগেই | অন্ধকারে ভালোভাবে দেখতে পেলাম না কিন্তু নাকমুখ ঘসে দিতে ভুললাম না | পারফিউম আর ঘামের গন্ধ মিলিয়ে একটা অদ্ভুত মাদকতার সৃষ্টি করেছে | Bangla Choti Golpo

আমি ওর দুই পা আরো ফাঁক করে দিলাম | তারপর জিভ দিয়ে চাটতে লাগলাম ওপর থেকে নিচে | একেবারে পর্ন মুভির কায়দায় অপর্না কাকীমার পাছার ফুটো থেকে গুদের চেরা পর্যন্ত | কাজ হচ্ছে | অপর্না কাকীমার মুখ থেকে হালকা গোঙানির শব্দ পাচ্ছি | কখনো পাছাটাকে ওপরে তুলে দিছে আবার কখনো বা আমার মুখের উপর বেশি করে ঠেলে দিছে |

– কি করছিস?…. আহ .. ভালো লাগছে…খুব ভালো লাগছে বিল্টু |

আমার চোষা আর চাটার স্পিড বাড়ালাম | এখন জিভ একেবারে গুদের ভিতর অব্দি ঠেলে দিছি | গুদের চটচটে গর্তের মধ্যে |

– অঃ .. ও মাগো …আর পারছিনা … উ উ ঊঊহ | হঠাত ই কোমরটাকে উপরে তুলে দিয়ে আবার ফেলে দিয়ে স্থির হয়ে গেল অপর্না কাকীমা | আমিও আবিস্কার করলাম আমার জিভ ঠোট নাক সব ই ভিজে গেছে |কিছুক্ষণ স্থির থাকার পর অদূরে গলায় অপর্না কাকীমা বলে ওঠে – কি হলো? ভয় পেলি নাকি? Bangla Choti Golpo

– না, জানি | অর্গ্যাজম |

– তুই তো খুব পেকেছিস দেখছি | 

– হুম, শিখে গেছি | তোমার থেকে | অপর্না কাকীমা এবার আমার চুলের মুঠি ধরে ঝাঁকিয়ে দেয় | আমি বললাম – তোমার তো হলো | এবার আমার কি হবে?

– প্লিজ সোনা | একটু পরে আমি খুব টায়ার্ড |

– যাহ বাবা ! চুষলাম আমি, আর টায়ার্ড হলে তুমি? অপর্না কাকীমা হাসলো | আচ্ছা বেশ, তুমি ঐভাবেই শুয়ে থাক, আমি তোমার কাছে আসছি |

আমি এবার খাটের উপর উঠে প্রায় অপর্না কাকীমার মুখের ওপর বসলাম | আমার সোজা হয়ে থাকা নুনুটা অপর্না কাকীমার মুখের কাছে ধরতেই অপর্না কাকীমা জিভ বের করে ওটা চাটতে শুরু করলো | জিভের ডগা দিয়ে আমার নুনুর মাথায় ঘসা দিতেই আমি চমকে উঠলাম | Bangla Choti Golpo

পাড়ার সবচেয়ে মেধাবী ব্যক্তিত্বসম্পন্না মেয়ে এখন একেবারে ব্লু ফিল্মের খানকি নায়িকার মত বিহেভ করছে |সত্যি মেয়েরা পারে বটে ভোলপালটাতে। অপর্না কাকীমা এবার আমার নুনু মুখের মধ্যে পুরে নিল | একেবারে গোড়া থেকে ডগা পর্যন্ত ঠোট দিয়ে চুষছে | অর মুখের লালায় আমার ফুলে ওঠা ধোন চক চক করছে | হঠাতই ডাইনিং টেবিলের ওপর চোখ পড়ল | বিছানা থেকে নেমে গেলাম |

– সব জানালা দেওয়া আছে? জিজ্ঞাসা করলাম আমি |

– হ্যা, কিন্তু তুই কোথায় যাচ্ছিস?

উত্তর না দিয়ে সোজা ওঘরে গিয়ে টেবিলের ওপর থেকে টম্যাটো সসের বোতলটা খুললাম | হাতের মধ্যে বেশ খানিকটা সস ঢেলে আমার ফুলে থাকা নুনুতে মাখিয়ে আবার ঘরে এলাম | আবার আমার ধোন ফুঁসে উঠলো অপর্না কাকীমার মুখের সামনে এসে |

প্রায় পাঁচ মিনিট ধরে আমার নুনু থেকে সস চেটে খেল অপর্না কাকীমা | তারপর আমাকে নিচে শুইয়ে ৬৯ পজিশনে শুয়ে আমার মুখের কাছে ওর গুদটা নিয়ে এলো | আমি এখন ওর পোঁদের ফুটোটা পরিস্কার দেখতে পাচ্ছি | কালচে বাদামী রঙের ফুটোটার চারপাশে হালকা ছোট বড় লোমের সারি | গুদটা ফোলা পাঁউরুটির মত আমার মুখের সামনে | খানিকটা হাঁ হয়ে থাকায় ফুলের পাপড়ির মত কালো কোঠ টা দেখা যাচ্ছে | আগের বার এত কাছ থেকে এটা দেখার সুযোগ পাইনি বা বলা যায় দেখিনি | Bangla Choti Golpo

অপর্না কাকীমা এখন পাগলের মত আমার নুনু চুষছে | ডগায় এমনভাবে জিভ চালাচ্ছে যে আমি শিউরে উঠছি বার বার | এভাবে চললে বেশিক্ষণ ধরে রাখতে পারব না | অপর্না কাকীমাকে সে কথা বলায় ও কানে তুলল বলে মনে হলো না | উল্টে আমার বিচি গুলোয় আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিতে থাকলো | ওফফ…. আর পারছিনা | আরামে, আনন্দে মরে যেতে ইচ্ছা করছে | আচমকাই আমার নুনু বিস্ফোরণ ঘটালো | পর পর কয়েকবার আমার সমস্ত ভালোলাগা সাদা থকথকে বীর্যের আকারে ছিটকে বেরিয়ে এলো |

অপর্না কাকীমা আমার নুনুটা তারপরেও চুসেছে | ও মুখ ঘোরাতে দেখলাম চোখ বন্ধ | মুখে, চোখে, ঠোটে, কপালে এমনকি চুলেও লেগে রয়েছে আমার যৌনরসের ফোটা | চোখ খোলার মত অবস্থায় নেই | ভ্রু, চোখের পাতা থেকে গড়িয়ে পড়ছে রস |অপর্না কাকীমা চোখ বন্ধ করেই ঘরের লাগোয়া বাথরুমের দিকে ছুটল| এই দিকটা আন্ডার কন্সট্রাকশান তাই বোধ হয় কেউ খুব একটা ব্যবহার করেনা |দেখলাম বাথরুমটা কমপ্লিট তবে দরজা লাগানো হয়নি এখনো | Bangla Choti Golpo

এমন সুযোগ আর পাবনা, তাই চুপি চুপি অপর্না কাকীমাকে অনুসরণ করলাম | প্লাস্টিকের পর্দা দিয়ে আড়াল করা বাথরুম টা | কল চালিয়ে দেওয়ায় আমার ঢোকাটা খেয়াল করতে পারে নি অপর্না কাকীমা | আমি চোখ ভরে ওকে দেখতে লাগলাম | এল পি ল্যাম্পের আলোয় অপর্না কাকীমার নগ্ন মাজা রঙের শরীর টা আরও আকর্ষনীয় লাগছে | সাবান দিয়ে মুখ ধুয়ে পিছন ফিরতেই আমাকে দেখতে পেল অপর্না কাকীমা |

– তুই? এখানে কি করছিস ?

– তোমাকে দেখব বলে এলাম |

-এতক্ষণ দেখেও আশ মেটেনি ?

– না |

– ভাগ এবার |

– কেন ?

– বাথরুম পেয়েছে, ভাগ |

– না | যা করার আমার সামনেই করতে হবে |

– না |

– প্লিজ অপর্না কাকীমা | আর কখনো এমন সুযোগ পাবনা — |

আরও দুএকবার আপত্তি জানিয়েও যখন কোনো ফল হলো না তখন আমার দিকে পিছন ফিরে পেচ্ছাপ করতে বসলো অপর্না কাকীমা | আমি তখন ওর ভরাট পাছাটা দুচোখ ভরে দেখছি | বাথরুমে মেঝের ওপর পরে থাকা জলের ওপর পেচ্ছাপের ধারা পরে সশব্দে ছিটকে যাচ্ছে | Bangla Choti Golpo

হঠাত ই একটা কান্ড হলো | কলকল শব্দ ছাপিয়ে হঠাত “ই পু-উ-উ — উক” শব্দে গোটা বাথরুম গন্ধে ভরে উঠলো | আর সঙ্গে সঙ্গে অপর্না কাকীমা – এ-এ মা | বলে দুহাতে মুখ ঢাকলো | এই প্রথম লজ্জা পেতে দেখলাম অপর্না কাকীমাকে | আমি খিল খিলিয়ে হেসে উঠলাম |

– ভাগ অসভ্য কোথাকার ! 

– আশ্চর্য | করলে তুমি আর অসভ্য হলাম আমি ?

– তোকে এখানে কে দাঁড়াতে বলেছে?

– একটা কথা না বলে পারছি না | তোমার পাদটা ও দারুন সেক্সি |

– এবার যা প্লিজ |

– কেন?

– যা না | আমার পটি পেয়ে গেছে |

– আমি কোথাও যাব না | বললাম না যা করার আমার সামনেই করতে হবে |

– প্লিজ বিল্টু | লক্ষী ভাই আমার | এটা দেখাতে পারব না |

অপর্না কাকীমা কাতর আপত্তিতেও কোনো লাভ হলো না | সবটুকু দেখব বলে আমি তখন মরিয়া | আর চেপে থাকতে না পেরে দুহাতে মুখ ঢেকে প্যানে গিয়ে

বসলো অপর্না কাকীমা | আমি রিকোয়েস্ট করলাম |- একটা কথা রাখবে ?

– কি?

– পিছন ফিরে বস না প্লিজ |

– ধ্যাত | কি নোংরা রে তুই |

– প্লিজ | আজ আড়াল নাই বা করলে |

অপর্না কাকীমা শুনলো | তারপর প্যানের ওপর উল্টো করে বসলো |

– বাইরে পড়লে তুই পরিস্কার করবি |

– তুমি আমার কথা শুনলে শুধু বাইরে কেন , তোমার পোঁদ টাও আমি পরিস্কার করে দেব |

– ই-স-স-স | Bangla Choti Golpo

অপর্না কাকীমার কথা শেষ হবার আগেই ও পিছন টা উচু করলো আর আমি ওর পোঁদের ফুটোটা পরিস্কার দেখতে পেলাম | ফুটোটা দুএকবার ফুলে 

উঠলো আর তার পর ই হালকা বাদামী রংয়ের …আমি এবার অপর্না কাকীমাকে সামনের দিকে ফিরতে বললাম | কাকীমা সামনের দিকে ফিরতেই ওর দিকে নুনু তাক করে পেচ্ছাপ করতে শুরু করলাম ওরশরীরের ওপর | ওঠার কোনো সুযোগ নেই তাই উঠতে পারল না অপর্না কাকীমা | ওর পেট বুক হাত পা আমার জমে থাকা পেচ্ছাপ দিয়ে ধুইয়ে দিলাম আমি Bangla Choti Golpo

নুনুটা ঢুকে গেল অপর্না কাকীমার গুদের মধ্যে পর্ব-১ (Read More)

Share Post :

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন