<> নুনুটা ঢুকে গেল অপর্না কাকীমার গুদের মধ্যে পর্ব-১

নুনুটা ঢুকে গেল অপর্না কাকীমার গুদের মধ্যে পর্ব-১

                         Bangla Choti Golpo

আমার প্রথম স্টুডেন্টের নাম রাহুল। পাশের পাড়ায় থাকে। ওর মা অপর্ণা কাকিমা আমার মাকে আগে থেকে চিনতো। রাহুল তখন ক্লাশ সিক্সে পরে। ভীষণ মনোযোগী ছাত্র। ওকে পড়াতে খুব ভাল লাগতো। যা হোমওয়ার্ক দিতাম

কোনদিন মিস করতো না। পরীক্ষায় এক থেকে পাঁচের মধ্যে রাঙ্ক করতো। আর সুনাম বাড়তো আমার। ওর ভাল রেজাল্ট দেখে ওদের স্কুলের অনেকেই আমার কাছে পড়া শুরু করলো। রাহুলরা বেশ বড়লোক। ওর বাবা দুবাইতে চাকরি করতেন। উনি বছরে দু বছরে একবার বাড়ি আসতেন। রাহুলদের বাড়িতে লোক বলতে ওর ঠাকুরদা ঠাকুমা আর ওর মা অপর্ণা কাকিমা।

অপর্ণা কাকিমা অসম্ভব সেক্সি দেখতে ছিলেন। ভারী বড় বড় টাইট টাইট মাই আর উলটনো কলসির মত ভরাট পাছা। আমি ওকে কল্পনা করেই রোজ রাতে মাস্টারবেট করতাম। অপর্ণা কাকিমা আমাকে ভীষণ পছন্দ করতেন। কিন্তু আমি কোন দিন ওকে সিডিউস করার সাহস করতে পারিনি। আমার খালি মনে হত এতো সেক্সি মহিলা সেক্স ছাড়া থাকেন কি ভাবে। Bangla Choti 

আমার মনে ওনার প্রতি কাম ছিল বলেই ওনার চোখে চোখ রেখে কোনদিন কথা বলতে পারিনি। আমার মনে হয় উনি বুঝতে পারতেন যে আমি মনে মনে ওকে কামনা করি। উনি কিছু বলতেন না শুধু মিটিমিটি আমার দিকে তাকিয়ে হাসতেন।সেদিন থেকেই মেঘলা করে আছে |আমি একবার ভাবলাম আজ রাহুলকে পড়াতে যাবনা। ওর অধ্যাবসায় দেখে আমি সহজে কামাই করতে চাইতাম না। তাই সেদিন বেরোবনা বেরবনা করেও বৃষ্টির মধ্যে ছাতা নিয়ে বেরিয়ে পরলাম। 

মাঝ রাস্তায় প্রবল জোরে বৃষ্টি আর ঝড় শুরু হল, আমার ছাতা ঝড়ে দু তিনবার দুমড়ে গিয়ে উলটে গেল। কোনরকমে ভিজতে ভিজতে ওদের বাড়ি পৌঁছলাম। দরজা বন্ধ দেখে কলিং বেল টিপলাম। কলিং বেলটা বোধহয় বৃষ্টিতে শট হয়ে গিয়েছিল তাই বাজলোনা। রাহুলের নাম ধরে বেশ কয়েকবার ডাকাডাকি করলাম কিন্তু বোধহয় বৃষ্টির জন্যই কেউই বের হলো না | রাহুলের ঘরে ঢোকার আর একটা রাস্তা আছে বাড়ির পিছন দিয়ে | দরজা খুললো না দেখে বাধ্য হয়ে ওই পথ দিয়েই বাড়ির পিছনে গেলাম | যদিও তখন একেবারে ভিজে চান করে গেছি কিন্তু বৃষ্টিটা মন্দ লাগছে না | 

শুধু ঝড়ের কারনে সারা গায়ে আর মাথায় ধুলো ভর্তি বলে অসোয়াস্তি লাগছে। ভাবলাম বাড়িতে ফিরে একবার চান করে নিতে হবে। রাহুলদের পিছনের দিকের বারান্দার ছাতটা টিনের | তার উপর বড় বড় বৃষ্টির ফোনটা পড়ে একটা অদ্ভুত সুন্দর শব্দ হচ্ছে | সরু গলি পেরিয়ে কলঘরের পাশে এসেও ডাকলাম, কেউ সাড়া দিলনা |উঠোনটা পেরিয়ে বারান্দায় উঠেই যা দেখলাম তাতে চক্ষু চরকগাছ হয়ে গেল |অপর্না কাকীমা কলঘরে বসে কাপড় কাচছে | Bangla xxx

বৃষ্টি আর কলের জলের শব্দে বোধহয় আমার গলা শুনতে পায়নি |অপর্না কাকীমা পুরো উলঙ্গ |গায়ে একটা সুতো ও নেই | মাঝারি মাজা রংয়ের শরীর জুড়ে বিন্দু বিন্দু জলের ফোঁটা |ভেজা চুল ছড়িয়ে আছে পিঠময় |কয়েক মুহুর্তের দেখা কিন্তু তাতেও কোমরের লাল সুতোর মাদুলি আর পায়ের ফাঁকে কালো চুলের রাশি আমার চোখ এড়ালনা |হঠাতই অপর্না কাকীমার চোখ পড়ল আমার উপর |

– বিল্টু! কি করছিস এখানে? লাফিয়ে উঠে আড়ালে চলে গেল অপর্না কাকীমা | আমি চোখ নামিয়ে নিলাম |

– আ – আমি এখুনি এসেছি | আমি অনেকবার ডাকলাম, কেউ সাড়া দিলনা তাই |গলা কাঁপছে আমার |

– ওখানে দাঁড়িয়ে আছিস কেন? ভিতরে চলে যা |

– আমি পুরো ভিজে গেছি অপর্না কাকীমা |

– তাতে কি? জামা প্যান্টটা ওখানে ছেড়ে ভিতরে যা |ঘরে তোয়ালে আছে নিয়ে নে|ভয় নেই,ভিতরে কেউ নেই |রাহুল আজ সকালেই ওর ঠাকুমা ঠাকুরদার সাথে ওর কাকার বাড়ি গেছে, আসবে সেই বিকেলে।

একবার ভাবলাম তোকে ফোন করে বলে দিই সকালে না এসে রাতে আসতে, কিন্তু দেখ কেমন ভুলে মেরে দিয়েছি। তুই মিছিমিছি এই বৃষ্টিতে ভিজে ভিজে এলি। 

– একটা কথা ছিল |

– কি?

– আমি একবার ভিতরে আসব ? সারা গায়ে ধুলো লেগে আছে |

– আয় |কিছুক্ষণ চুপ করে অপর্না কাকীমা বলল |

আমি আসতে আসতে কলঘরে ঢুকলাম মাথা নিচু করে |চৌবাচ্ছা থেকে জল নিয়ে ঝাপটা মারলাম মুখে | তারপর ঘুরে বেরিয়ে আসার মুখে অপর্না কাকীমার গলা শুনলাম | Bangla Choti Golpo 

– ও কি হলো? ভালো করে ধুয়ে নে গা হাত পা |জামা প্যান্টটা এখানেই ছেড়ে রাখ |আমি ধুয়ে দিচ্ছি |

এবার যেন অজান্তেই তাকিয়ে ফেললাম অপর্না কাকীমার দিকে |একটা ভেজা সাদা সায়া তুলে আগেকার নগ্নতা ঢাকা | তাতে শরীর ঢেকেছে বটে কিন্তু আকর্ষণ বেড়ে গাছে কয়েকগুন |

ভেজা সায়ার কারণে আরো স্পষ্ট হয়ে উঠেছে শরীরের খাঁজ, স্তনবৃন্ত | বুকের সামান্য কিছু উপর থেকে হাঁটুর উপর অব্দি ঢেকে রাখা অপর্না কাকীমাকে হঠাতই কেমন যেন মোহময়ী লাগছে |

কি হলো? তারাতারি কর বিল্টু | কতক্ষণ এভাবে দাঁড়িয়ে থাকব?

আমি মাথা নিচু করে শার্টের বোতাম খুলতে লাগলাম | শার্ট আর গেঞ্জি খুলে মেঝে তে রেখে বেরিয়া আসতে যাব এমন সময় আবার অপর্না কাকীমা বলে উঠলো,

– প্যান্ট ছেড়ে রেখে বেরিয়ে যা | আমি পিছন ফিরে আছি | Bangla Sex story 

অপর্না কাকীমা সত্যি পিছন ফিরল কিনা তা দেখার আর সাহস হলো না | কোনো রকমে প্যান্টের বোতাম ও চেইন খুলে প্যান্ট তা তেকে নামানোর সময় আর এক বিপত্তি ঘটল | বৃষ্টিতে গায়ের সঙ্গে আটকে থাকা প্যান্টের সঙ্গে জান্গিয়াটাও নেমে গেল | তারাতারি সেটা তলার আগেই পিছনে খিলখিলিয়ে উঠলো অপর্না কাকীমা | বেশ বুঝলাম তার সততা ! 

– শোধ তুললে ? আচমকাই মুখ ফসকে বেরিয়ে গেল কথাটা |

– বেশ করেছি | যা পালা |

অপর্না কাকীমার গলার স্বরে একটা মজার আভাস পেলাম, ভয় আর শিরশিরানিটা একটু কাটল | নিজেই নিজেকে প্রশ্ন করলাম, তাহলে কি অপর্না কাকীমা ইচ্ছা করেই এখানে ঢুকতে দিল আমাকে? একপায়ে ভর দিয়ে প্যান্টটা খুলতে খুলতে জিজ্ঞাসা করলাম,

– রাহুলরা তো নেই শুনলাম কিন্তু তোমাদের কাজের লোক পুর্নিমাদীও কি নেই?

– সকলের খোঁজ করছিস কেন?

– এমনি ই | অনেকক্ষণ ধরে ডাকছিলাম, কেউ বেরলনা তো, তাই |

– তাই তো তুই সিনেমা দেখার সুযোগ পেলি, ফ্রিতে |

– তা বটে | তবে শুধু ট্রেলার | এরকম সিনেমার জন্য আমি ব্ল্যাকে টিকিট কাটতেও রাজি! আমার সাহস বাড়ছে ক্রমশ |

– পাকামি করিস না | যা ভাগ |

– অপর্না কাকীমা |

– কি?

– একবার দেখাবে |

– মানে ?

– একবার দেখব,তোমাকে |

– কি?

– প্লিইইজ |খুব ইচ্ছা করছে |

– বেরও এখুনি |

– প্লিজ কাকীমা,এরকম সুযোগ আর পাবনা |

– দেখাচ্ছি মজা !এক ধাক্কায় আমাকে বের করে কলঘরের দরজা বন্ধ করে দিল অপর্না কাকীমা |

আমি হতাশ হয়ে ঘরে এলাম | রাহুলের ঘর থেকে একটা তোয়ালে নিয়ে জড়িয়ে জাঙ্গিয়াটা খুলে রাখলাম | রাহুলের ঘরের বারান্দা থেকে নিচেটা দেখা যায় |এখানে বসে বেশ কয়েকবার আড়াল থেকে আমি ওদের সবসময়ের কাজের লোক পুর্নিমাদির পেচ্ছাপ করা দেখেছি |বারান্দায় সরে এসে নিচের দিকে তাকিয়ে রইলাম |মিনিট দশেক পরেই স্নান সেরে বেরোলো অপর্না কাকীমা | Bangla Sex

পরনে গামছা ছাড়া আর কিছু নেই |ঐভাবেই উঠোন পেরিয়ে পিছনের দিকের দরজাটা বন্ধ করে উপরে উঠে এলো |আয়নার সামনের নিচু টুল-এ বসলো অপর্না কাকীমা | আমি পাউডারের কৌটো থেকে হাতের তালুতে পাউডার ঢাললাম, তারপর অপর্না কাকীমার পিঠে বোলাতে লাগলাম |অপর্না কাকীমা আরাম পেতে লাগলো |আমি আসতে আসতে হাতটা নামালাম |

– তোয়ালে তে আটকে যাচ্ছে অপর্না কাকীমা |

অপর্না কাকীমা কিছু না বলে তোয়ালের গিট টা খুলে দিল |তারপর আমাকে ঠেলে সরিয়ে উঠে দাঁড়াতেই তোয়ালেটা শুকনো পাতার মত খসে পড়ল |

– দেখবি বলছিলি না ? দেখ, কি দেখবি |

হায় | সত্যিই কি দেখব বুঝে উঠতে পারছিলাম না | এত কাছে একেবারে ল্যাংটা অপর্না কাকীমা | সব কেমন গুলিয়ে গেল | যেন নিজের গায়ে চিমটি কেটে দেখতে ইচ্ছা করছে স্বপ্ন দেখছি কিনা ! চোখের সামনে একজন যুবতী মা মাই, গুদ সব খুলে দেখাচ্ছে; ভেবে পাচ্ছিলাম না কি করব |

থরথর করে কাঁপছে সারা শরীর | চোখ সব কিছু দেখতে চাইছে কিন্তু কেন জানি না সাহস করে উঠতে পারছি না | 

– কি হলো ? দেখবি না ? নরম গলায় বলল অপর্না কাকীমা | – তাকা, তাকা বলছি আমার দিকে |

আসতে আসতে চোখ তুললাম | অপর্না কাকীমাকে ভীষণ সেক্সি লাগছে সেটা বলাই বাহুল্য | টানা টানা চোখ, জোড়া ভ্রু, একটু খানি ফাঁক হয়ে থাকা মত ঠোট; সব মিলিয়ে অনেকটা দক্ষিণী সিনেমার নায়িকাদের মত দেখাচ্ছে | ভেজা চুল ছড়িয়ে আছে পিঠে,ঘাড়ে |

চুলের মধ্যে, ঘাড়ে, কাঁধে এখনো জলের ফোঁটা লেগে রয়েছে | অপর্না কাকীমার চোখে চোখ পরতেই চোখ নামালাম নিচের দিকে | এবার আমি সরাসরি অপর্না কাকীমার বুকটা দেখতে পাচ্ছি | অপর্না কাকীমার গায়ের রঙের তুলনায় বুকটা বেশ পরিষ্কার তবে তা দক্ষিণী নায়িকাদের মত বেশ বড় আর ফোলা নয় | যেন অনেকটা মাধ্যাকর্ষণ কে উপেক্ষা করে আকর্ষণ করছে আমাকে | কালচে খয়েরি রঙের বৃন্তটা জেগে উঠেছে; ক্রমশ উঠে আসছে তার চারপাশের হালকা বাদামী বলয় থেকে |

– কেমন ? অপর্না কাকীমার গলা শুনে সম্বিত ফিরল | তাকালাম ওর মুখের দিকে | – কি রে, বললি না তো | কেমন |

– খুব সুন্দর | একটু ধরব ?

– পারমিশন নিচ্ছিস ?

– যদি দাও… |

আমার মাথার চুল খামচে ধরে অপর্না কাকীমা বলল – ওরে বাঁদর, ধর, টেপ, কামড়া – যা খুশি কর | বুঝিস না নাকি কিছু ? Bangla Hot Golpo

আমি আর থাকতে না পেরে দুই হাতে দুটো মাই চেপে ধরলাম | এত নরম আর তুলতুলে লাগলো, মনে হলো পিছলে বেরিয়ে গেল বুঝি | উত্তেজনার বশে বেশ জোরে চাপ দিয়ে ফেললাম | অপর্না কাকীমা বলে উঠলো , – আস্তে বিল্টু !

– সরি |

– অনেক সময় আছে | তাড়াহুড়ো করিস না | তাহলে তোর ও ভালো লাগবে না , আমার ও না |

আমাকে বিছানার কাছে নিয়ে এলো অপর্না কাকীমা তারপর একটানে তোয়ালে টা খুলে দিল | আমার নুনু ততক্ষণে কলা গাছ | এবার বিছানায় শুয়ে পড়ে ও বলল , নে, যা দেখবি দেখ |

আমি এবার নিচে মনোনিবেশ করলাম | নাভির নিচ থেকে নেমে এসেছে হালকা চুলের রেখা | সেটাই নিচে নেমে বেশ ঘন জঙ্গল তৈরী করেছে |

 আমি আঙ্গুল দিয়ে অর মধ্যে বিলি কাটতে লাগলাম | অপর্ণা কাকীমা নড়ে উঠে শক্ত হয়ে গেল | মেঘলার জন্য ঘরে আলো কম | তাছাড়া জানালর পর্দা গুলোও টানা | তাই বিশেষ কিছু দেখতে পেলাম না, আন্দাজে আঙ্গুলটা আরও গভীরে নিয়ে গেলাম | এতদিনের ব্লু ফিল্ম আর ম্যাগাজিন দেখার অভিজ্ঞতার সঙ্গে মিলিয়ে আন্দাজ করার চেষ্টা করছিলাম | Hot Golpo

আঙ্গুল নামল চটচটে, নরম একটা খাজের মধ্যে | অপর্না কাকীমা চোখ বুজে ফেলেছে | শ্বাস পড়ছে ঘন ঘন | বেশ বুঝছি কাকিমা খুবই এনজয় করছে | তাড়াহুড়ো করার কোনো মানে হই না | আমি এবার আমার মুখ নামিয়ে আনলাম কাকিমার ম্যানা গুলোর ওপর | কাকিমার নিপিল গুলো শক্ত হয়ে উঁচিয়ে আছে | একটা ম্যানার বোঁটা মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে লাগলাম | মুভি তে দেখেছি এমনি করে সবাই | অপর্না কাকীমা এবার হালকা আওয়াজ করতে লাগলো | বেশ কিছুক্ষণ এভাবে এক এক করে নিপিল চুসলাম হার হাত দিয়ে গুদে আদর করলাম | বেশ বুঝতে পারছি গুদের ফাঁকটা বড় হচ্ছে, ক্রমশ ভিজে উঠছে রসে |

– ভালো লাগছে অপর্না কাকীমা ?

– হুম |

– এটা একটু দেখব ? অপর্না কাকীমার পাছায় হাত বুলিয়ে বললাম আমি |

মুখে কিছু না বলে অপর্না কাকীমা উপুর হে শুয়ে পোঁদটা উচিয়ে দিল | ওহ ভগবান | আমার মনিকা বেলুচ্চি আর ক্যাথরিন জিটা জনস এর কথা মনে পড়ে গেল | পোঁদের খাজটা দেখে মনে হলো ওখানে মুখ গুজে আমি সারা জীবন কাটিয়ে দিতে পারি | দুপায়ের ফাঁক দিয়ে গুদের চেরাটাও স্পষ্ট দেখা যাচ্ছে | আমি সাত পাঁচ না ভেবে ওখানেই একটা চুমু খেয়ে নিলাম |

অপর্না কাকীমা এবার উঠে বসলো | আমাকে হাত ধরে টেনে বিছানায় শুয়ে পড়তে বলল | আজ তো আমি ওর কেনা গোলাম; বললে থুতুও চাটতে রাজি | আমাকে শুইয়ে দিয়ে আমার দুইপাশে দুটো পা রেখে আমার ওপর উঠে এলো অপর্না কাকীমা | তারপর আমার কপালে ঘাড়ে চোখে মুখে পাগলের মত চুমু খেতে লাগলো | গলা বুক পেট হয়ে ঠোট নামতে লাগলো আরো নিচে | এদিকে আমার অবস্তা খারাপ | মনে হচ্ছে এখুনি বাথরুম যেতে হবে | আমার নুনু টা হাতে নিয়ে কয়েকবার নাড়ালো অপর্না কাকীমা , তারপর নুনুর চামড়া টা সরিয়ে ওর ওপর চুমু খেল | উত্তেজনায় শিউরে উঠলাম আমি |

আমাকে আরো অবাক করে এবার আমার নুনুটা মুখের মধ্যে নিয়ে নিল | আমি স্বপ্ন দেখছি না তো ? অপর্না কাকীমার মত সেক্সি মেয়ে আমার নুনু চুষছে ! ক্রমাগত চোষার স্পিড বাড়াচ্ছে অপর্না কাকীমা | ওর খোলা চুল সুরসুরি দিচ্ছে আমার থাইতে, কোমরে | ওর নরম মাই দুটো ঘসা খাচ্ছে আমার পায়ের সাথে | আর বোধ হয় থাকতে পারব না | এখুনি পেচ্ছাপ করে ফেলবো | কোনরকমে বললাম, – অপর্না কাকীমা, বাথরুম যাব |

– কি ?

– বাথরুম | 

– এখন !

– প্লিজ | খুব জোরে পেয়েছে |

– এখন নিচে নামতে হবে না | এদিকে আয় | বাধ্য ছেলের মত অপর্না কাকীমাকে অনুসরণ করলাম | বারান্দার এক কোনে এসে পাল্লাটা খুলে দিল | বলল, – এখানে করে নে | বৃষ্টিতে ধুয়ে যাবে |

বারান্দার এদিকটা গাছে ঘেরা, তাছাড়া বৃষ্টির তরে এখন চারদিক সাদা হয়ে আছে | গ্রিলের ফাঁক দিয়ে নুনু গলিয়ে দিলাম | হঠাত পিঠে নরম কিছুর স্পর্শ | দেখলাম পিছন থেকে আমাকে জড়িয়ে ধরেছে অপর্না কাকীমা | ওর মাইগুলো আমার পিঠে চাপ দিচ্ছে | হাত টা নামিয়ে এনে আমার নুনুটা ধরল অপর্না কাকীমা | আমি তখন কলকলিয়ে মুতছি | সে অবস্থাতেই আমার নুনু ধরে নাড়াতে শুরু করলো | Hot Sex Story

.

কাজ মিটিয়ে জানালা বন্ধ করে দিলাম | অপর্না কাকীমা আমাকে ঐভাবে ধরে ধরেই ঘর পর্যন্ত এলো, তারপর আমাকে ঠেলে বিছানায় শুইয়ে দিল | আমি চিত হয়ে শুয়ে রইলাম আমার কোমরের দুপাশে পা রেখে বিছানায় দাঁড়িয়ে পড়ল অপর্না কাকীমা | নিচে থেকে এখন অপর্না কাকীমার মাই গুলো আগের থেকে বড় লাগছে | দুপায়ের ফাঁকে ঘন চুলের জঙ্গল | একেবারে আদিম গুহাবাসীদের কোনো ভাস্কর্য মনে হচ্ছে |

– কিরে, আমি attractive তো ? ভালো লাগলো দেখে ?

– খু- উ -ব | কোনক্রমে বললাম আমি |

হঠাত ই পিছন ঘুরে গেল অপর্না কাকীমা, তারপর পোঁদ টা এগিয়ে দিয়ে দুহাতে নিজের দুটো পাছায় চাপড় মারলো | ঐভাবেই এগিয়ে এলো আমার বুক পর্যন্ত | এরপর নিচু হয়ে আবার আমার তির তির করে নাচতে থাকা নুনুটা নিজের মুখের মধ্যে পুরে নিল | ওহ ভগবান | আজ কার মুখ দেখে উঠেছি | চোখের সামনে অপর্না কাকীমার ভরাট পোঁদ | আবেশে চোখ বুজে ফেললাম আমি | 

হঠাত ই মুখে নরম কিছুর স্পর্শ আর অদ্ভুত হালকা একটা আঁশটে গন্ধ পেলাম | চোখ খুলতে দেখি অপর্না কাকীমা তার পাছাটা নামিয়ে দিয়েছে আমার মুখের উপর | ও বাব্বা ! এ যে ৬৯ পজিশন ! এ তাহলে সব ই জানে, পাকা খেলোয়ার | আমি দুহাত দিয়ে পাছাটা একটু adjust করে নিলাম | এখন অপর্না কাকীমার গুদটা একেবারে আমার মুখের ওপরে | গুদটা ফাঁক হয়ে আছে আর ভিতর টা উজ্জল গোলাপী | আঠালো আর নরম | জীবনে এই প্রথম বার কোনো বাস্তবে কোনো মেয়ের গুদ দেখলাম |

মুভিজ আর পানু পরার অভিজ্ঞতা থেকে জিভ দিয়ে ওটা চাটতে শুরু করলাম | গুদের ফুটো, ভিতর, দেওয়াল, বাইরে বেরিয়ে থাকা কুঁড়ির মত অংশ — সব | অপর্না কাকীমা এক মিনিটের জন্য থমকে দাঁড়িয়ে আবার ডবল স্পিডে নুনু চোষা আরম্ভও করলো | আমার কেমন একটা অদ্ভুত অনুভুতি হচ্ছে | কখনো একটু ঘেন্না লাগছে আবার কখনো আনন্দে চেচাতে ইচ্ছা করছে | তলপেটটা টনটন করছে | হঠাত ই ছিটকে সরে গেল অপর্না কাকীমা তারপর আমার দিকে ঘুরে এগিয়ে এলো আমার কোমর বরাবর |

নুনুটা ঢুকে গেল অপর্না কাকীমার গুদের মধ্যে পর্ব-২ (Read More)

Share Post :

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন