<> ভ্যাসলিন লাগিয়ে পাছা চুদলাম Pasa Chodar Choti Golpo

ভ্যাসলিন লাগিয়ে পাছা চুদলাম Pasa Chodar Choti Golpo

ডাঁসা ডাঁসা দুইটা পেয়ারা। পিংকি যখন পাছা দুলিয়ে হাঁটে তখন মনে পিছন থেকে ওকে জাপটে ধরে পাছার ভিতরে ধোন ঢুকিয়ে দেই। অনেক চিন্তা করে ঠিক করলাম মত চোদা দিতে হবে ১৩ বছরের ডবকা কচি মেয়েটা আমাদের বাসায় কাজ করে নাম পিংকি। pacha chodar golpo

আজ তাকে নিয়ে গটে যায়া আপনাদের শুনাবো। শরীরটা সবে মাত্র ফুটতে শুরু করেছে। পিংকির দুধ গুলো দেখলে মনে এভাবে আর থাকা যাবে না। যেভাবেই হোক পিংকিকে চুদতে হবে। গুদ অথবা পাছা কোনদিক থেকেই ওকে আর কুমারী থাকতে দেয়া যাবেনা।

এক সপ্তাহ পার হয়ে গেলো। পিংকিকে চোদার সুযোগ পাইনা। শুধু গুদের কথা ভাবলে এই কয়দিনে পিংকিকে অসংসখ্য বার চুদতে পারতাম। কিন্তু আমি পিংকির গুদ পাছা একদিনে চুদতে চাই।অবশেষে সেই সুযোগ মিললো। একদিন দুপুরের দিকে ফাঁকা বাসায় পিংকিকে একা পেয়ে গেলাম।

পিংকিকে চোদার কথা ভাবতেই ধোন শক্ত হয়ে গেলো। ঠাটানো ধোনে কন্ডম লাগিয়ে লুঙ্গি পরে পিংকিকে আমার ঘরে ডাকলাম।পিংকি এই পিংকি আমার ঘরে আয় তো? ক্যান ভাইজান? কি হইছে?কাজ আছে আয়।পিংকি আমার ঘরে ঢুকলো।

হাতে একটা ঝাড়ু।বোধহয় ঘর ঝাড়ু দিচ্ছে।শরীর ঘামে জবজব করছে।পিংকি ঘন্টাখানেক আমাকে সময় দিতে পারবি? ক্যান ভাইজান? কাজ আছে।কি কাজকরতে হইবো? meyeder pacha chuda

এখন ঘন্টাখানেক ধরে।তোকে চুদবো।ছিঃ ছিঃ ভাইজান এইসব কি অসভ্য কথাবার্তা বলতাছেন? ঠিকই বলছি। অনেক দিন ধরে তোকে চোদার কথা ভাবছি। আজ বাসা ফাঁকা।এই সুযোগ হাতছাড়া করা যাবে না।ঝটপট কাপড় খুলে ফেল।এখনই তোকে চুদবো। new chodar golpo

আমি শক্ত করে পিংকিকে জাপটে ধরলাম। জামার উপর পিংকির ডাঁসা দুধ টিপতে লাগলাম। ঘটনার আকসষ্মিকতায়পিংকির হাত থেকে ঝাড়ু পড়ে গেলো।কি করতাছেন ভাইজান?ছাড়েন ছাড়েন।এমন করে না পিংকি সোনা।আজ তোমাকে মনের মত চুদবো। pacha chudlam

বাধা দিও না চুদতে দাও।পিংকি আমার সাথে ধস্তাধস্তি করতে লাগলো। এই ফাকে আমি পিংকির জামা খুলে ফেললাম। উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ কি সাদা দুধ পিংকির। খয়েরি রং এর বোঁটা দুইটা এক এক করে কামড়াতে শুরু করলাম। কিছুক্ষন পর পিংকির পায়জামা খুলে ফেললাম। এক হাত পিংকির দুই উরুর ফাকে ঢুকিয়ে গুদ খামছে ধরলাম। পিংকি কঁকিয়ে উঠলো।

ইস্স্স্স্স্স মাগো ব্যাথা লাগতাছে।আমি বললাম লাগুক ব্যথার পরেই সুখ পাবি।এবার পিংকিকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিলাম। ওর দুই পা জোর করে দুই দিকে ফাক করে ধরে লাল টসটসে গুদটা চুষতে লাগলাম। কয়েক মিনিটের মধ্যে পিংকির কচি গুদ দিয়ে নোনতা আঠালো রস বের হয়ে এলো। সে দাঁত দিয়ে ঠোট কামড়ে ধরে গুদ চোষার মজা নিতে লাগলো।

নাহ্ আর দেরী করা যায়না।আমি পিংকির উপরে উপুড় শুয়ে শুয়ে টাইট আচোদা গুদে ধোন সেট করলাম। মুন্ডি ঢুকতেই পিংকি ব্যথা পেয়ে কঁকিয়ে উঠলো। ইস্স্স্স্স্স্স ভাইজান খুব লাগতাছে।লাগুক প্রথমবার আচোদা গুদে ধোন ঢুকলে একটু ব্যথা লাগবেই সহ্য করে থাক।আমি পিংকিকে বিছানার সাথে চেপে ধরে এক ঠাপে আমার ৭ ইঞ্চি ধোন ওর গুদে ঢুকিয়ে দিলাম।

পিংকির পাছা শুন্যে উঠে গেলো। দুই হাত দিয়ে বিছানার চাদর আকড়ে ধরে পিংকি চেচিয়ে উঠলো। বাবা গো মইরা গেলাম গো আমার লাগতাছে আমার লাগতাছে ভাইজান আপনার ঐটা আমার ভিতর থাইকা বাইর করেন গো আমি আর নিতে পারমুনা গো।

আমি পিংকির গুদ থেকে ধোন বের করলাম। গুদ দিয়ে তাজা রক্ত বের হচ্ছে। আমি আগেই জানতাম কচি গুদ দিয়ে রক্ত বের হতে পারে। তাই হাতের কাছে একটা কাপড়ের টুকরা রেখেছি। সেটা দিয়ে ভালো করে পিংকির গুদ মুছে দিলাম। তারপর আবার গুদে ধোন ঢুকিয়ে আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম। কিছুক্ষনের মধ্যেই পিংকি স্বাভাবিক হয়ে গেলো।

কি রে পিংকি? এখন কেমন লাগছে?কেমুন আবার।ভালো লাগতেছে? আরো জোরে তোকে চুদবো? আরো জোরে চোদেন।আমি এবার পিংকির ঠোট চুষতে চুষতে গদাম গদাম করে চুদতে লাগলাম। জীবনের প্রথম চোদন খেয়ে পিংকি শিউরে শিউরে উঠতে লাগলো।

পিংকি বেশিক্ষন নিজেকে ধরে রাখতে পারলো না। ৬/৭ মিনিটের মাথায় গুদ দিয়ে ধোন কামড়াতে কামড়াতে গুদের রস ছেড়ে দিলো।ভাইজান পেচ্ছাবের মতো কি জানি বাইর হইলো। আরে বোকা প্রস্রাব নয় তোর গুদের রস।এহন তাইলে ছাড়েন আমি যাই।আমার তো এখনও বের হয়নি। আমি এখন তোর পাছা চুদবো।দূর এইটা কি কন ভাইজান।

সত্যি বলছি রে পিংকি এখন তোর পাছা চুদবো।না ভাইজান এইটা কইরেন না এইটা খারাপ কাজ।কে বলেছে খারাপ কাজ।বিয়ের পর তোর স্বামীও তোর পাছা চুদবে। কারন তোর ডবকা পাছাটা খুব সেক্সি।আমি গুদ থেকে ধোন বের করে পিংকিকে উপুড় করে শোয়ালাম। পিংকির পেটের নিচে একটা বালিশ ঢুকিয়ে পাছাটাকে উঁচু করলাম।

পিংকি চুপ করে আছে। সে মনে করছে পাছায় ধোন ঢুকলে খুব মজা পাওয়া যাবে। আমি পিংকির কথা জানি না। শুধুএতোটুকু জানি যে আমি খুব মজা পাবো।তবে যা করার ধীরে সুস্থে করতে হবে। পিংকি ১৩ বছরের কচি একটা মেয়ে। ওর পাছাও নিশ্চই খুব টাইট হবে।তাড়াহুড়া করতে গিয়ে যদি পাছা ফেটে যায়, তাহলে সর্বনাশ হয়ে যাবে। কাজেই পিংকিকে যতোটুকু সম্ভব কম ব্যথা দিয়ে কাজ সারতে হবে। আমি পিংকিকে পাছা ফাক করে ধরতে বললাম।

পিংকি পাছা ফাক করার পর আমি ফুটো চারপাশে ভাল করে ভ্যাসলিন মাখালাম। এবার একটা আঙ্গুলে ভ্যাসলিন লাগিয়ে আঙ্গুলটাকে পাছার ভিতরে ঢুকিয়ে দিলাম।পিংকির পাছা ঝাকি খেয়ে উঠলো।এই পিংকি নড়াচড়া করিস না। ভাইজান সুড়সুড়ি লাগতাছে লাগুক তুই চুপচাপ থাক। আমি ধোনে ভালো করে ক্রীম মাখিয়ে পিংকির উপরে শুয়ে পড়লাম। pachar futa diye rokto ber holo

পাছার ফুটোয় ধোনের মুন্ডি লাগিয়ে পিংকিকে পাছা থেকে হাত সরাতে বললাম। পিংকির শরীরের নিচে দুই হাত ঢুকিয়ে দুই দুধ চেপে ধরলাম। এবার কোমর ঝাকিয়ে মারলাম এক ঠাপ। পচাৎ করে একটা শব্দ হলো। অর্ধেক ধোন পিংকির আচোদা কচি পাছায় ঢুকে গেলো।

পিংকির সমস্ত শরীর মুচড়ে মুচড়ে উঠলো। আহ্হ্হ্হ্ আহ্হ্হ্হ্ লাগতাছে এই তো সোনা আরেকটু সহ্য করে থাক।ব্যথা লাগতাছে ভাইজান।আরে বোকা মেয়ে প্রথমবার একটু তো ব্যথা লাগবেই।আমি ইচ্ছা করলে আরেক ঠাপে পুরো ধোন পাছায় ঢুকিয়ে দিতে পারতাম।

কিন্তু সেটা করলাম না। আমি পিংকির পাছার কোন ক্ষতি করতে চাইনা। ধীরে ধীরে ধাক্কা মেরে একটু একটু করে পাছায় ধোন ঢুকাতে লাগলাম। এদিকে পিংকি বালিশে মুখ রেখে ফোপাচ্ছে ইস্স্স্ মাগো মইরা গেলাম গো ভাইজান খুব লাগতাছে ভাইজান আর পারমু না আমারে ছাইড়া দেন।আমি পিংকির কথায় কান না দিয়ে একটু একটু করে সমস্ত ধোন পাছায় ঢুকিয়ে দিলাম।

এবার কোমর নাচিয়ে মাঝারি ঠাপে পিংকির পাছা চুদতে শুরু করলাম। পিংকি এখনও কোঁকাচ্ছে।আমারে দয়া করেন ভাইজান আমারে ছাইড়া দেন আমার খুব কষ্ট হইতাছে পাছার ভিতরে জ্বলতাছে। আমি পিংকির সমস্ত অনুরোধ অগ্রাহ্য করে এক নাগাড়ে ১০ মিনিটের মতো পাছা চুদলাম। তারপর মনে হলো প্রথম দিনেই পিংকিকে এতো কষ্ট দেওয়া ঠিক হচ্ছে না।

পিংকি তো এখনেই থাকবে। পরে আবার পিংকির পাছা চোদা যাবে। পিংকি পাছা থেকে ধোন বের করবো? হ ভাইজান বাইর করেন তারপর কি হবে? আমার যে এখনও মাল বের হয়নি? দরকার হইলে আবার সামনে দিয়া ঢুকান।পরে আবার পাছা চুদতে দিবি তো? দিমু ভাইজান দিমু এহন আগে বাইর করেন।আমি পিংকির পাছা থেকে ধোন বের করে পিংকির গুদে ঢুকিয়ে দিলাম। এবার আয়েশ করে পিংকিকে চুদতে শুরু করলাম।

পিংকিও শিৎকার শুরু করে দিলো।কি মজা ভাইজান খুব মজা লাগতাছে।এই কাজে কত মজা।তোকে চুদে আমিও খুব মজা পাচ্ছি রে আমারও খুব মজা লাগতাছে এহন থাইকা আপনি যহন চাইবেন এই মজা আপনারে আমি দিমু আপনি শুধু মুখ দিয়া আমারে কইবেন।

আমি কাপড় খুইলা আপনারে মজা দেওনের লাইগা তৈরি হইয়া যামু।ওহ্হ্হ্ ওহ্হ্হ্ আবার প্রস্রাবের মতো কি জানি বাইর হইবো।আরে পাগলী প্রস্রাব নয় গুদের রস।ঐটাই বাইর হইবো ঐটা বাইর হইলে খুব আরাম লাগে। দে বের করে ।

 দিতাছি ভাইজান ওহ্হ্হ্হ্ কি আরাম ইস্স্স্স্ভা ইজান আরো জোরে জরে ধাক্কা মারেন আমার বাইর হইতাছে ইস্স্স্স্ মাগো কি সুখ পাইতাছি গো সুখে মইরা যামু গো।পিংকি গুদের রস ছেড়ে দিলো। ঝড়ের বেগে চুদতে চুদতে আমারও মাল আউট হয়ে গেলো। 

কিছুক্কন পর আমি গুদ থেকে ধোন বের উঠে গেলাম। পিংকি বসে কাপড় দিয়ে গুদ পাছা মুছে কাপড় পরলো। কি রে পিংকি কেমন লাগলো? খুব ভালো ভাইজান তবে পিছনের ব্যাপারটায় খুব কষ্ট পাইছি।আর কষ্ট পাবি না। এখন থেকে প্রতিদিন চুদতে দিবি তো? হ ভাইজান অবশ্যই দিমু আপনি যহন চাইবেন দিমু।পিংকি ঘর থেকে বের হয়ে গেলো। আমিও প্যান্ট পরে টিভি দেখতে বসলাম। রাতে আবার পিংকিকে চুদবো। এখন থেকে প্রতিদিন পিংকিকে চুদবো।

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন