<> শ্বশুরের মালে বৌমা জন্ম দিল ফুটফুটে বাচ্চা sosur bouma choti

শ্বশুরের মালে বৌমা জন্ম দিল ফুটফুটে বাচ্চা sosur bouma choti

শ্বশুর মশাইয়ের মনটা আজ ভালো নেই ৷ঘরের মধ্যে পায়চারি করছে ৷বাড়িতে আমি আর শ্বশুর মশায় ছাড়া কেউ নেই ৷শাশুড়ী গতকালই বাপের বাড়ীতে গেছে আর আমার স্বামী কাজের খোজে শহরে গেছে ৷আমার বিয়ে হয়েছে প্রায় পাঁচ ছ বছর হয়ে গেছে ৷বিয়ের পর নিয়মিত কোন জন্ম নিয়ন্ত্রণের সাহায্য না নিয়েই আমি আর আমার স্বামী যৌনসঙ্গম করলেও এখন অবধি আমি গর্ভবতী হইনি৷তাই আজকাল আমার মনটাও যেন উদাসী থাকে ৷

শ্বশুরবাড়ির অবস্থা সচ্ছল হলেও আমার স্বামী কিন্তু বেকার৷বিয়ের আগে আমার স্বামী একটা মিলে কাজ করত কিন্তু বিয়ের পরপরই স্বামীর সেই কাজটা চলে যায় , তাই আমি ও আমার স্বামী শ্বশুরের আয়ের উপর নির্ভরশীল ৷ শ্বশুর মশাই দেখছি মাথা নীচু করে কি জেনো ভাবতে লাগলো ৷আমি শ্বশুর মশাইকে জিজ্ঞাসা করলাম -” বাবা আপনার কি হয়েছে ? আপনাকে ঘরে মধ্যে পায়চারি করতে দেখছিলাম আবার এখন দেখছি মাথা নীচু করে কি জেন চিন্তাভাবনা করছেন ৷ sosur bouma choti

আপনার শরীর ঠিক আছে তো বাবা ? আপনাকে কি একটু চা বানিয়ে দেবো ?

হ্যাঁ দাও ৷শ্বশুর মশাই বলে উঠল।

আমি চা বানিয়ে শ্বশুর মশাইকে দিলাম আর শ্বশুর মশাইয়ের সাথে সাথে আমিও একটু চা নিলাম ৷ শ্বশুর মশাই এখন বিছানায় বসে ৷তাই আমি ও শ্বশুর মশাই এক বিছানায় বসেই চা খেলাম ৷চা খাওয়া শেষ হলে আমি শ্বশুর মশাইকে জিজ্ঞাসা করলাম কি বাবা আমি কি আপনার গা হাত পা টা একটু টিপে দেবো ? sosur bouma choti

শ্বশুর মশাই সম্মতি দিয়ে বলল আগে সদর দরজাটা বন্ধ কোরে এসো তারপরে টিপে দাও৷নইলে বাড়ীতে কোন অবাঞ্ছিত লোকজন চলে এলে আমরা টেরও পাবো না৷আমি সরল সাদাসিধা মনে সদর দরজাটা বন্ধ কোরে ঘরে এসে শ্বশুর মশাইয়ের গা হাত পা টিপতে লাগলাম ৷ শ্বশুর মশাই কেবল একটা লুঙ্গি ও গেঞ্জি পড়ে আছে ৷শ্বশুর মশাইকে বেশ কিছুক্ষণ যখন গা টেপা হয়ে গেছে তখন লক্ষ্য করছি শ্বশুর মশাইয়ের গোপন অঙ্গের উপরে থাকা লুঙ্গির অংশটা বেশ উঁচু হয়ে উঠেছে ৷

তারমানে আমার গা টেপাটেপি করাতে শ্বশুর মশাই একটা আলাদা মজা নিচ্ছে ৷ আমি বেশ বুঝতে পারছি যে শ্বশুর মশাইয়ের লিঙ্গটা বেশ ভালো উত্থিত হয়েছে ৷হঠাৎ কোরে শ্বশুর মশাই বলে উঠল জানো বউমা তোমার জন্য আমার মনটা খুব খারাপ লাগে ৷তোমার মনের অবস্থাটা বুঝে আমি খুব দুঃখ পাই ৷ bou ma ke chodar golpo

আমি শ্বশুর মশাইকে জিজ্ঞাসা করল কেন বাবা কেন আপনি দুঃখ পান ?আমার তো কোন অসুবিধা আপনি রাখেননি ৷ আর আমার মনের অবস্থাটা তো ভালোই আছে৷আমি ভালোমতোই বুঝতে পারছি যে আসলে শ্বশুর মশাই আমাকে কি বলতে চাইছে ৷ তাও বুঝে শুনেই আমি না বুঝার ভান করলাম ৷ 

শ্বশুর মশাই এবার আমাকে তার উরুটা টিপে দিতে বলে আমাকে বলে উঠল সত্যি কোরে বলো তো বউমা তোমার বিয়ের পর এত গুলো বছর পাড় হোয়ে যাওয়ার পরেও তোমার গর্ভে কোন সন্তান না আসাতে তোমার মনে কোন দুঃখ নেই ? আমি জানি তুমি সব বুঝতে পারার পরও আমাকে না বুঝার ভান দেখাচ্ছ ৷

আমি শ্বশুর মশাইকে চাপা স্বরে বললাম হ্যাঁ তাতো খারাপ লাগেই তবে খারাপ লাগলেও কি করা যাবে ? সবই তো ভগবানের ইচ্ছা ৷ তাই না বলুন ?

আমিও শ্বশুর মশাইয়ের মনের অবস্থাটা বুঝে লুঙ্গির ভিতর হাত ঢুকিয়ে শ্বশুর মশাইয়ের উরু টিপতে টিপতে বলে উঠলাম আমি কি পায়ে একটু তেল মালিশ কোরে দেবো ?

পাগলি মেয়ে দাও তা হলে তো ভালোই হয় ৷শ্বশুর মশাই জবাব দিলো ৷ sosur bou ma choti

আমি নিজের ঘর থেকে বডি অয়েল এনে লুঙ্গির ভিতরে হাত ঢুকিয়ে শ্বশুর মশাইয়ের উরুতে তেল মালিশ করতে লাগলাম ৷শ্বশুর মশাই বলে উঠল একটা সরল উপায় আছে ৷ থাক তা তোমাকে পরে বলবো ৷আমি বুঝতে পারছি শ্বশুর মশাই আসলে আমাকে কি বলতে চাইছে ৷ আমি কিছুই বুঝতে পারছি না এমন একটা ভান করে আমার হাতটা শ্বশুর মশাইয়ের উরুর থেকে সরিয়ে শ্বশুর মশাইয়ের লিঙ্গের চারিপাশে তেল মালিশ করতে করতে শ্বশুর মশাইয়ের লিঙ্গেও তেল মালিশ করতে লাগলাম ৷

শ্বশুর মশাই কিছুক্ষণ চোখ বুজে পড়ে থাকার পর এক ঝটকায় আমাকে প্রথমে তার বুকে চেপে ধরার পর আর এক ঝটকায় আমাকে চিৎ করে শুইয়ে দিয়ে আমার বুকের ব্লাউজ ব্রা শাড়ী শায়া সব খুলে দিয়ে আমার যোনির ভিতরে ঘপ কোরে তার মোটা লম্বা উত্থিত লিঙ্গটা পুড়ে দিয়ে আমার সাথে যৌনসঙ্গম করতে আরম্ভ chot

 পচাত পচাত শব্দে সারা ঘর যেন উথালপাতাল হয়ে যেতে লাগলো ৷ আমিও শ্বশুর মশাইকে কোন বাঁধা দিলাম না ৷ আমাকে যখন শ্বশুর মশাই বেশ কিছুক্ষণ যৌনসম্ভোগ করে নিলো , যখন শ্বশুর মশাইয়ের উত্থিত লিঙ্গটা আমার যোনির চারিপাশটা দ্যুমড়ে মুছড়ে ফেলছে তখন আমি শ্বশুর মশাইকে বললাম বাবা একটু দাড়ান ৷শ্বশুর মশাইকে তৎক্ষনাৎ আমাকে যৌনসঙ্গম ছেড়ে দিয়ে প্রশ্ন করল কেন বউমা তুমি কি আরাম পাচ্ছো না ? আমার লিঙ্গটা কি তোমার যোনির কামড় মিটাতে পারছে না ?

প্রত্যুত্তরে আমি শ্বশুর মশাইকে বললাম তা নয় বাবা আমি তো খুব আরাম পাচ্ছি ৷ আপনার গেঞ্জিটা ভিজে গেছে তাই ওটাকে খুলে দিই ৷শ্বশুর মশাই বলল আচ্ছা তাই ? আমি তো ভয়ই পেয়ে গেছিলাম ৷ কি জানি আমি তোমার যৌন তৃষ্ণা মিটাতে পারছি কিনা আমি তো তাই ভাবছিলাম ৷কথাবার্তা বলতে বলতেই আমি শ্বশুরের গায়ের থেকে গেঞ্জি লুঙ্গি টেনে খুলে দিলাম ৷ শ্বশুর মশাইয়ের লিঙ্গটা আমার যোনির থেকে বেড়িয়ে যেতেই আমি খপ্‌ করে হাতের মুঠোয় ধরে আমার যোনি ঘসতে লাগলাম ৷ শ্বশুর মশাই দেখছি স্তন টিপতে মাষ্টার ৷ কখনও কখনও আমার স্তনের বোঁটা দুটো কামড়ে ধরছে ৷যখন শ্বশুর মশাই আমার দুধের বোটা কামড়ে দিচ্ছে তখন মনে হচ্ছে আমি ওর ধোনের ডগাটা কামড়ে দিই ৷ শ্বশুর মশাই আমাকে চুদে যে শান্তি দিচ্ছে এমন শান্তি তো আমি এর আগে কখনও পাইনি ৷ bouma ke chodar golpo

শ্বশুর মশাই আমার মাই দুটো এমন সুন্দর টিপছে এমনটি আমার স্বামী কখনও টেপেনি ৷ আমি শ্বশুরের বাড়াটা যেই একটু হাত ফস্কে গেলো অমনি শ্বশুর মশাই তার বাড়াটা আমার গুদে আবার ঢুকিয়ে ফচাৎ ফচাৎ করে চুদতে লাগলো ৷ আহা একি অনন্ত সুখ দিচ্ছে আমাকে আমার শ্বশুর মশাই।আমি শ্বশুর বাবার গলা জরিয়ে আবদার করলাম বাবা তুমি যত খুশি ততো আমাকে চোদো,যে রকম করে চুদতে চাও তেমন কোরে চোদো,যতদিন খুশি ততদিন চোদো, যেখানে খুশি তেখানে নিয়ে গিয়ে চোদো, sosur bouma choti

তুমি আমাকে তোমার বাচ্চার মা করে দাও যে আমাকে মা বলে ডাকবে আর তোমাকে বাবা বলে ডাকতে শেখাবো।শ্বশুর আমি যতদিন না চুদে তোমাকে মা বানাবো ততদিন আমি তোমাকে চুদবো ৷ সত্যি পারবে তোমার সন্তানকে আমাকে বাবা ডাক শেখাতে ?শ্বশুর মশাইয়ের আখাম্বা বাড়া দিয়ে যতই আমার গুদে জোরে জোরে ধাক্কা মারছে ততই আমার গুদটা কামানলে দাউদাউ করে জ্বলছে ! আমি গুদের কটকটানি সামলাতে না পেরে শ্বশুর মশাইকে বলে এই খানকির ছেলে আমাকে আরো জোরে জোরে চোদনা ৷

এই বোকাচোদা আমি আর তোর ছেলের বাড়া আমার গুদে ঢোকাতে দেবো না ৷ এখন থেকে তুই আমাকে চুদবি আর যদি না চুদিস তোর গলা টিপে মেরে ফেলব ৷ তুই তোর ছেলেকে ওর মাকে চুদতে পাঠিয়ে দিবি ৷ ঐ খানকী মাগী এমন একটা বোকাচোদা ছেলের জন্ম দিয়েছে যে এখনও অবধি আমার পেট বাঁধাতে পারল না ৷অ্যাই বোকাচোদা তাকিয়ে তাকিয়ে দেখছিস ৷ চোদ আরও চোদ ৷ ঠিকমতো তোর বাড়া আমার গুদের জ্বালা না মেটাতে পারে তাহলে মুখে আমি মুতে দেবো আর সেই মুত তোকে ঢকঢক করে গেলাব ৷এ্যাই বোকাচোদা খানকির ছেলে তুই আগে একটু শো তো আগে তোর মুখে একটু ছর ছর কোরে মুতে দিই ৷ sosur bouma choti

এই বলে শ্বশুর মশাইয়ের মুখে গুদ ঠুসে দিয়ে শ্বশুর মশাইয়ের মুখে মুতে দিতে লাগলাম ৷ শ্বশুর মশাই আমার মুত ঢক্‌ঢক্‌ কোরে গিলতে লাগলো ৷যাতে শ্বশুর মশাইয়ের মুখে আমার মুতটা ভালো মতো পড়ে সেইজন্য শ্বশুর মশাই আমার গুদের দু পাশের পর্দা দুটো ফাঁক কোরে ধরল ৷ আমি শ্বশুর মশাইয়ের মুখে জোরে জোরে আমার গুদ ঘসতে লাগলাম৷এর মধ্যেই শ্বশুর মশাই নিজের জিভটা আমার গুদের ফুটোতে ভরে দিয়েছে ৷আমি উত্তম মধ্যম শ্বশুর মশাইয়ের মুখে গুদ ঘসেই চললাম ৷ শ্বশুর মশাইয়ের নাকে মুখে কপালে আমার গুদের রস মাখিয়ে দিতে লাগলাম ৷ শ্বশুর বৌমা চুদাচুদি

আমার গুদের চ্যাটপ্যাটে রসে ওনার সারা মুখ ভরে গেলো৷এদিকে আমিও শ্বশুর মশাইয়ের বাড়া চুষতে লাগলাম৷কিছুক্ষণ শ্বশুরের বাড়াটা চোষার পরে শ্বশুর বোকাচোদা আমার মুখে তিরিক তিরিক করে বীর্যপাত কোরে দিলো আর ঠিক সেই বোকাচোদা শ্বশুরের মুখে আমার গুদ থেকে জল খসিয়ে দিলাম ৷ শ্বশুর বারোচোদা আমার খসা জল চেটেপুটে খেয়ে আমার গুদটা পরিস্কার করে দিতে লাগলো ৷কিছু দিন পরেই আমি প্রেগন্যান্ট হলাম আর একবছর পরে আমার কোল জুড়ে জন্ম নিল ফুটফুটে একটা ছেলে বাচ্চা যা আমার শ্বশুরের মালে জন্ম নিছে।

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন